কখন মেয়েদের সেক্স বেশি থাকে | মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে

কখন মেয়েদের সেক্স বেশি থাকে  মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে

যৌন সম্পর্ক বা যৌন মিলন হচ্ছে নারী-পুরুষের স্বাভাবিক ও জৈবিক একটা চাহিদা। পুরুষ এবং নারী উভয়েই যৌন মিলনের মাধ্যমে তাদের এই জৈবিক চাহিদা পূরণ করে চরম আনন্দ লাভ করে থাকে। কিন্তু নারীর যৌনতা পুরুষের চেয়ে একটু ভিন্নতর হয়ে থাকে। সেজন্য অনেকেই জানেন না কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে । 

একজন পুরুষ যেভাবে তার যৌন মিলনের ইচ্ছা সহজেই প্রকাশ করতে পারে, একজন নারী কিন্তু তা পারে না। নারীর বুক ফাটে কিন্তু মুখ ফুটে না। চরম কামনা ও যৌনাকাঙ্খা ভিতরে দমন করে রাখে। তাই একজন দায়িত্বশীল স্বামীর উচিত কখন মেয়েদের সেক্স বেশি থাকে অর্থাৎ মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল থাকে সেটা অনুধাবন করা। কারণ বাঙালি বধূরা লাজুক প্রকৃতির, মুখ ফুটে তাদের যৌন মিলনের ইচ্ছার কথা স্বামীকে বলেনা।

আজকের এই পোস্টে নারীর বৈচিত্র্যময় যৌনতা বিষয়ক অজানা কিছু তথ্য আলোচনা করব। আমরা জানব মেয়েরা কখন সেক্স করার জন্য পাগল হয়ে যায়। অর্থাৎ কখন মেয়েদের সেক্স বেশি থাকে।

রাতের প্রথম প্রহরে প্রবল যৌনাকাঙ্খা :

সন্ধ্যার দিকে মহিলাদের শরীরে টেস্টোস্টেরন হরমোনের মাত্রা ধীরে ধীরে বাড়তে থাকে। এই সময় তারা বেশি আবেদনময়ী হয়ে থাকে। কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে- এটা বুঝার সহজ উপায় হচ্ছে ঐ সময় তারা প্রিয়জনকে আকৃষ্ট করার জন্য ড্রেসিং টেবিলের সামনে বসে সাজুগুজু করে আর স্বামীর পানে তাকিয়ে মিষ্টি মিষ্টি হাসে। বিশেষ করে ৬টা থেকে রাত ১০টা এই সময়টাতে তারা চরমভাবে আবেদনময়ী হয়ে থাকে এবং সহবাসের জন্য উন্মাদ বা পাগলের মত হয়ে থাকে। 

রান্নাঘরে তীব্র যৌনাকাঙ্খা : 

স্ত্রী যখন রান্নাঘরে রান্নার কাজে ব্যস্ত থাকে সেই সময় স্বামী যদি প্রেয়সীর কোমল ত্বকে আলতো আদর করে, শরীরের স্পর্শকাতর জায়গাগুলোতে হাত বুলায়, প্রেয়সীর মনে তখন প্রচুর পরিমানে সহবাস করার ইচ্ছা জাগে। প্রেয়সী কিছুতেই তার উত্তেজনা ধরে রাখতে পারে না। এই সময় স্ত্রীর মনে প্রচুর আবেগী ভাব চলে আসে। একটা উত্তেজনাকর অবস্থা তার মধ্যে বিরাজ করে। ফলশ্রুতিতে এই সময় সহবাস করলে প্রচুর পরিমানে তৃপ্তি পায়।

বৃষ্টির দিনে তীব্র যৌনাকাঙ্খা : 

বাইরে বৃষ্টি। আকাশ মেঘলা। ঝিরঝির বৃষ্টির রিমঝিম শব্দ। এমন দিনে নারীর মন এমনিতেই প্রিয়জনের জন্য ব্যাকুল থাকে। এটাকে বলা হয়ে থাকে সেনসেশনাল আবহাওয়া। এমন দিনে স্বামী তার প্রেয়সীর কাছাকাছি থাকলে দুজনের মনে একটা রোমাঞ্চকর ভাব চলে আসে। রোমান্স করতে করতে একটা সময় কখন যে তারা সহবাসে মিলিত হয়ে যায় টেরই পায় না। আর এই সহবাসটা হয় সবচাইতে রোমাঞ্চকর অনুভূতির একটা সহবাস। কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য ব্যাকুল হয় হয়ে উঠে এটা প্রকৃতপক্ষে তাদের ইঙ্গিত, আচার-আচরণ এগুলোতেই প্রকাশ পায়। 

দীর্ঘ বিরতির পর তীব্র যৌনাকাঙ্খা :

কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে এটা বই পড়ে জানার বিষয় না। স্বামী স্ত্রী দীর্ঘদিন পর সাক্ষাত হলে এমনিতেই যৌন মিলনের জন্য পাগল থাকে। অনেক সময় দেখা যায় স্বামী চাকরির কারণে দূরের শহরে থাকেন, আর স্ত্রী থাকে গ্রামে। দুই মাস, তিন মাস পরপর ছুটি পেয়ে স্বামী গ্রামে আসেন। এমন একটা দীর্ঘ বিরতির পর স্বামী যখন প্রেয়সীর কাছে যান, তখন স্বাভাবিকভাবেই স্ত্রীর মানসিক এবং শারীরিক চাহিদা তুঙ্গে থাকে। সে চরম এক্সাইটেড থাকে। এক পর্যায়ে সহবাস করার জন্য প্রচুর পরিমাণে পাগলামি করে থাকে। আর দীর্ঘ বিরতির পর যে সহবাসটা হয় সেটা অনেক আবেগঘন এবং মধুর একটা সহবাস হয়ে থাকে। কারণ অনেক দিন পর স্ত্রী তার প্রিয়জনকে কাছে পাবার জন্য ব্যাকুল হয়ে থাকে। 

কোনো উপহার সামগ্রী দিলে :

যখন কেউ প্রশ্ন করে কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে , আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে সরাসরি বলে দিই মেয়েরা ভালো কোনো Gift পেলে যৌন মিলনে অধিক আগ্রহী হয়ে উঠে। মেয়েরা গিফট পেতে বেশি পছন্দ করে, সেটা হোক দুই টাকা দামের কোনো জিনিস। বেশি কিছু না হোক আপনি যদি ছোট্ট একটা ফুল দিয়েও তাকে বলেন এটা তোমার জন্য, সে একেবারে গলে যাবে। ভালো কোন গিফট হলে তো কথাই নেই। ঠিক এই সময় আপনি তাকে কাছে টানলে সে নিজেকে আপনার কাছে সঁপে দেওয়ার জন্য পাগল হয়ে যাবে।

মাসিকের পর যৌনাকাঙ্খা :

মাসিকের সময় মেয়েদের যৌনাকাঙ্খা একেবারে কম থাকে। এ সময় তারা কোনো প্রকার যৌন অনুভূতি ফিল করে না। তবে মাসিক শেষ হবার পরের সপ্তাহ থেকে তাদের যৌনাকাঙ্খা বাড়তে থাকে। মাসিক আরম্ভের পর ১২তম দিনে মেয়েরা পুনরায় সেক্সের জন্য আগ্রহ প্রকাশ করে থাকে। দেখা যায়, ১২তম দিন থেকে ১৪তম দিন পর্যন্ত প্রায় প্রতিদিনই মেয়েরা সেক্স করার জন্য পাগল থাকে। বিশেষ করে ১৩তম এবং ১৪তম দিনে তারা সহবাসের জন্য মরিয়া হয়ে উঠে। এই সময় মেয়েদের সাথে সেক্স করলে তারা চরম তৃপ্তি পেয়ে থাকে। মাসিকের পর ১৫তম এবং ১৬তম দিনেও তারা অহরহ সেক্স করতে প্রস্তুত থাকে। বিজ্ঞানীরা বলে থাকেন, সন্তান নেওয়ার জন্য এ সময়টা উপযুক্ত সময়। এই সময় মহিলারা যথেষ্ট উর্বর থাকে।

কোনো আবদার বা চাহিদা পূরণ করলে:

স্ত্রী স্বামীর উপর নির্ভরশীল। স্ত্রী কোনো কিছু আবদার করলে বা কোনো কিছুর জন্য বায়না ধরলে, আর স্বামী সেই আবদার পূরণ করলে ঐদিন স্বামীর জন্য সব ফ্রি। স্বামীর কাছ থেকে কোনো কিছু পেলে স্ত্রী অনেক খুশি হয়। সেই খুশিতে স্বামীর জৈবিক চাহিদা পূরণ করার জন্য স্ত্রী উদগ্রীব থাকে। 

নির্দিষ্ট একটা বয়সে এসে প্রবল যৌনাকাঙ্খা :

বৈজ্ঞানিক গবেষণায় প্রমাণিত যে, পুরুষদের তুলনায় মহিলাদের যৌন চাহিদা অনেক বেশি থাকে। প্রায় আট গুণ। কিন্তু ঠিক কোন্ বয়সে মহিলাদের যৌন চাহিদা সর্বাধিক থাকে, সেটা নিয়ে হয়েছে অনেক গবেষণা। যুক্তরাষ্ট্রের টেক্সাস ইউনিভার্সিটি বিভিন্ন বয়সের মহিলাদের নিয়ে একটা সমীক্ষা চালিয়েছে। সমীক্ষায় দেখা গেছে যে, ২৭ থেকে ৪৫ বছর বয়সের মহিলাদের মধ্যে যৌন চাহিদা মারাত্মক বেশি থাকে। গবেষণায় বলা হয়েছে ২৭ বছরের পর থেকে প্রবল যৌন আকাঙ্ক্ষা বাড়ে নারীদের। এই বয়সে মেয়েদের যৌন চাহিদা মিটানোর ইচ্ছা প্রকট থাকে। স্বামী কিংবা পার্টনারের প্রতি এ বয়সের মেয়েরা বেশি আসক্ত হয়ে পড়ে। 

অপর একটি গবেষণায় জানা গেছে ৩৪ বছর বয়সে মহিলারা নিজেদের সবচেয়ে বেশি সেক্সি বলে মনে করে। ১০০০ জন মহিলাকে যৌন জীবন সম্পর্কে জিজ্ঞাসা করে এই তথ্যটি পাওয়া গেছে। এই সমীক্ষায় ৮৫ ভাগ মহিলাই স্বীকার করেছেন ৩৪ বছর বয়সে তাদের যৌনাকাঙ্খা সবচেয়ে বেশি থাকে। এই বয়সের বেশিরভাগ মহিলা বিবাহিত হন। সঙ্গীর প্রতি যৌন চাহিদার টান এ সময় চরম পর্যায়ে থাকে নারীদের। 

ইম্যুশনাল ইন্টেলিজেন্স :

এ দিকে লন্ডনের কিংস কলেজের আরেকটা গবেষণায় দেখা গেছে - যে সব মহিলাদের ইমু্শনাল ইন্টেলিজেন্স (Emotional Intelligence) বেশি মাত্রায় থাকে তারাই যৌন মিলনে তার সঙ্গীকে বেশি সুখ অনুভুতি দিতে পারে। আবার যাদের ইমু্শনাল ইন্টেলিজেন্সটা কম মাত্রায় থাকে, তাদের যৌন সম্পর্কের ক্ষেত্রে নানান সমস্যা আসে। যদিও সুন্দরী মহিলাদের প্রতি পুরুষরা বেশি আকৃষ্ট হন, কিন্তু সুন্দরীর চাইতে ইমু্শনাল ইন্টেলিজেন্স বেশি থাকে তারাই তাদের দাম্পত্য জীবনে সুস্থ স্বাভাবিক যৌন সম্পর্ক গড়তে সক্ষম হন। 

সমীক্ষায় দেখা গেছে, মহিলারা কিন্তু যৌন মিলনের চেয়ে রোমান্টিক কাজকর্ম বেশি পছন্দ করে থাকে। যেমন স্বামী তার শরীরের বিভিন্ন স্থানে আদর করবে এবং সে তার স্বামীর শরীরের উত্তেজক অঙ্গগুলো নিয়ে নিয়ে খেলা করবে ও আদর করবে। এগুলো অনেক মহিলার কাছে বেশি আনন্দদায়ক। 

আরেকটা তথ্য হচ্ছে লম্বা পেনিসের চেয়ে মোটা পেনিস মহিলাদের কাছে বেশি আনন্দ ও তৃপ্তিদায়ক।

উপসংহার :

কখন মেয়েদের সেক্স বেশি থাকে এবং মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে  এটা লিখে প্রতিদিন অজস্র সার্চ পড়ে থাকে ইন্টারনেটে । এর মানে হলো প্রায় প্রত্যেকটি পুরুষেরই জানার আগ্রহ কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল  থাকে। পুরুষদের এই কৌতুহল মিটানোর জন্য ই মূলত আজকের এই আলোচনা। বিভিন্ন বৈজ্ঞানিক রিসার্চ ও বিভিন্ন সমীক্ষার তথ্যের আলোকে বিষয়টি উপস্থাপন করা হয়েছে। 

কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে - এই প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে আমরা দেখিয়েছি কোন্ বয়সে, কোন্ দিনে, কোন্ সময়ে এবং কোন্ পরিস্থিতিত মেয়েদের যৌনাকাঙ্খা বা যৌন কামনা চুড়ান্ত পর্যায়ে থাকে। আশা করি পুরুষ, স্বামী এবং নব দম্পতিদের জন্য এই পোস্টটি অনেক উপকারে আসবে। পোস্টটি ভাল লাগলে বন্ধুদের মাঝে শেয়ার করে জানিয়ে দিন কখন মেয়েদের সেক্স বেশি থাকে বা মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে উঠে ।

Next Post Previous Post