বিবাহিত নারীদের যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর ঔষধের নাম জেনে নিন

বিবাহিত নারীদের যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর ঔষধের নাম জেনে নিন

পুরুষের যৌন সমস্যা নিয়ে এ যাবত কাল পর্যন্ত অনেক আলোচনা শুনে আসছি।যেমন- Erectile Dis-function (লিঙ্গ উত্থান না হওয়া),  Premature Ejaculation (দ্রুত বীর্যপাত), Impotency ( ধ্বজভঙ্গ)। কিন্তু নারীরও যৌন সমস্যা হয় এরকম কথা শুনেছেন কেউ? হ্যাঁ হয়। নারীরও যৌন সমস্যা হতে পারে। সেটা হচ্ছে যৌন মিলনের প্রতি আগ্রহ কমে যাওয়া অর্থাৎ স্বামীর সাথে শারীরিক মিলনে ইচ্ছা না জাগা। মেডিক্যালের ভাষায় এটাকে বলে Loss of Libido. এটা অত্যন্ত মারাত্মক একটা সমস্যা। এর ফলে সংসারে অশান্তি বিরাজ করে, স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়ে, সংসার ভাঙ্গে। 

আজকের এই পোস্টটি বিবাহিত নারী এবং পুরুষের জন্য অনেক উপকারী। কারণ অনেকেই জানেনা মহিলাদের যৌন আকাঙ্ক্ষা /কামনা বাড়ানোর কোনো ঔষধ বাজারে আছে কি-না। থাকলেও নারীদের যৌন চাহিদা বাড়ানোর সেই ঔষধের নাম হয়ত অনেকেরই অজানা। আজকের এই পোস্টে নারীদের যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর বিশেষ সেই ঔষধটি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

নারীর যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর ঔষধের নাম

পুরুষদের যৌন সমস্যা নিরাময় করতে তৈরি হয়েছে নানান ঔষধপত্র এবং সেগুলো যে কোনো ফার্মেসিতে অহরহ পাওয়া যাচ্ছে। কিন্তু নারীদের যৌন সমস্যা দূর করতে তেমন কোনো ঔষধ এখনো আবিষ্কৃত হয়নি। তবে হ্যাঁ, সম্প্রতি যৌন মিলনের প্রতি আকর্ষণ হারানো বিবাহিত মহিলাদের জন্য তৈরি হয়েছে বিশেষ এক ঔষধ, নাম 'ভাইলেসি'। বিশেষ এই ঔষধটি তৈরি করেছে প্যালাটিন টেকনোলজিস ও অ্যামাগ ফার্মাসিউটিক্যাল। ঔষধটির যথাযথ স্বীকৃতি ও অনুমোদন দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের ঔষধ নিয়ন্ত্রণ সংস্থা। 

গবেষকদের মতে, মহিলাদের যৌন চাহিদা বৃদ্ধির জন্য ভাইলেসি নামক এই ঔষধটি অনেক নিরাপদ ও পার্শ্বপ্রতিক্রিয়াহীন। বিশেষ করে বিবাহিত মহিলাদের যৌন কামনা বৃদ্ধির জন্য ঔষধটি অনেক কার্যকর এবং অব্যর্থ। ভাইলেসির রাসায়নিক নাম হচ্ছে Bremelanotide (PT-141), যা নারী মস্তিষ্কে যৌন তাড়নার অনুভূতি সৃষ্টি করে। ফলে যে সব মহিলারা শারীরিক মিলনের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন তাদের ভিতর চরম যৌন কামনা জাগ্রত করে। 

ভাইলেসি কিভাবে কাজ করে  ঃ

ভাইলেসি কয়েক মিনিটের মধ্যেই মহিলাদের ভিতর যৌন কামনা উদ্রেক করিয়া সারা শরীরে চরম যৌন অনুভূতির সঞ্চার করে। ভাইলেসি কাজ করে হাইপোথ্যালামাসের মাধ্যমে। এটি মহিলাদের যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর কার্যকরী ও আদর্শ ঔষধ। এটি নারীদেহের প্রতিটি যৌন অঙ্গের স্নায়ুগুলিতে নাড়া দিয়ে লিবিডোকে প্রভাবিত করে। ভাইলেসি ডোপামাইন হরমোনকে হাইপার অ্যাক্টিভ করে, যা মেয়েদের যৌন চাহিদা বহুগুণ বাড়িয়ে তোলে।  

ভাইলেসি নারীদেহে কী কী কাজ করে  ঃ

১) যৌন সুখ বৃদ্ধি 

ভাইলেসি নারীকে যৌন মিলনের পর একটা মধুময় ও সুখকর অনুভূতি প্রদান করে। নারীর পরিপূর্ণ অর্গ্যাজম হয়। নারীদেহ নেতিয়ে পড়ে মধুর এক যৌন সন্তুষ্টিতে। 

২) যৌন আত্মবিশ্বাস বাড়ায় 

স্বামী যৌন মিলনে সন্তুষ্ট হবেন কিনা, চরম পূলক লাভ হবে কিনা এই রকম কোনো সংশয় কাজ করলে ভাইলেসি দিবে ১০০% যৌন আত্মবিশ্বাস। আপনি বিছানায় চমৎকার যৌন আস্থা প্রদান করতে পারবেন। নারীদের বলছি, এটি আপনার মনে সবচেয়ে সন্তোষজনক যৌন মিলনের আস্থা তৈরি করবে।

৩) যৌন হরমোন ইস্ট্রোজেন বৃদ্ধি করে

ইস্ট্রোজেন হরমোনে মাত্রা কমে যাওয়ায় অনেক নারীই মারাত্মক যৌন অনীহায় ভুগে থাকেন। শারীরিক মিলনের ইচ্ছা হারিয়ে যায়, দেহে কোনো যৌন কামনা অনুভূত হয় না। এরকম ক্ষেত্রে ভাইলেসি মুহূর্তের মধ্যে নারীর শরীরে প্রচণ্ড যৌন আকাঙ্ক্ষা জাগিয়ে তোলে।

নারীর যৌন কামনা বাড়াতে কোনটি সেরা, ভাইলেসি নাকি অ্যাডিই  ?

ভাইলেসির প্রতিদ্বন্দ্বী হিসেবে স্প্রাউট ফার্মাসিউটিক্যালস বাজারে নিয়ে এসেছে মহিলাদের যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর নতুন আরেক ঔষধ 'অ্যাডিই'। অ্যাডিই হচ্ছে মূলত পিল যা প্রতিদিন একটা করে খেতে হয়। তবে যারা অ্যালকোহল নেন তারা কোনো ক্রমেই এই ঔষধটি সেবন করতে পারবেন না। অ্যাডিই ঔষধটি নিয়ে গবেষকদের মধ্যে অনেক সমালোচনাও আছে। Food And Drug Administration (FDA) জানিয়েছেন, অ্যাডিই ঔষধটি তেমন নিরাপদ নয় এবং এটি অপেক্ষাকৃত কম কার্যকরী। 

এদিক থেকে ভাইলেসি অনেক এগিয়ে। কারণ ভাইলেসি ঔষধটি গ্রহণের ক্ষেত্রে অ্যালকোহল সেবনে কোনো বাধা নেই। এটি অনেক নিরাপদ এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন। এবং অতিদ্রুত কাজ করে। আর এটি প্রতিদিন নিয়ম করে সেবন করার ঝামেলা নেই। কারণ এটা হচ্ছে ইনজেকশন। এটি উরুতে ইনজেকশন আকারে নিতে হয়।

উপসংহার ঃ

বিবাহিত নারীদের যৌন আকাঙ্ক্ষা বাড়ানোর ঔষধের নাম  শীর্ষক আর্টিকেলটির একেবারে শেষ প্রান্তে এসে একটা কথাই বলতে চাই, আপনার সঙ্গিনীর এই রকম সমস্যা থাকলে মোটেও হতাশ হবেন না। তার প্রতি অসন্তোষ্ট বা বিরক্ত হবেন না। বুঝতে চেষ্টা করুন এটা একটা রোগ। মনে রাখবেন ভাইলেসি নারীদের যৌন চাহিদা বাড়ানোর আদর্শ ঔষধ। 

পরিশেষে মেয়েদের যৌন চাহিদা বাড়ানোর ঔষধ 'ভাইলেসি' সম্পর্কে যে মূল্যবান তথ্যটি উপস্থাপন করা হলো আশা করি আপনাদের অনেক উপকারে এসেছে। তবে এই ক্ষেত্রে বিশেষ সতর্কতা  অবলম্বন করতে হবে- মহিলাদের যৌন কামনা বাড়ানোর যেসব সস্তা ঔষধ ফার্মেসীতে পাওয়া যাচ্ছে, সেগুলো কিন্তু মোটেও নিরাপদ না। হার্ট, লিভার, কিডনীর মারাত্মক ক্ষতি করতে পারে। এ ক্ষেত্রে ভাইলেসি ১০০% নিরাপদ এবং পার্শপ্রতিক্রিয়াহীন।

Next Post Previous Post